empty
 
 

ইন্সটাফরেক্স অ্যাফিলিয়েট প্রোগ্রাম গ্লোবাল ব্র্যান্ডস ম্যাগাজিনে সেরা হিসাবে স্বীকৃতি পেয়েছে

07.04.2020 01:10 PM

যুক্তরাজ্য ভিত্তিক-গ্লোবাল ব্র্যান্ড ম্যাগাজিন 2020 সালের জন্য অর্থের ক্ষেত্রে কাজ করা সংস্থাগুলোর গ্লোবাল রেটিংয়ের নিজস্ব সংস্করণ প্রকাশ করেছে। আমরা আপনাকে জানাতে পেরে আনন্দিত যে ইন্সটাফরেক্স "সেরা অ্যাফিলিয়েট প্রোগ্রাম" এর জন্য পুরষ্কার পেয়েছে।

আমরা অত্যন্ত খুশি যে এই জাতীয় বিখ্যাত পত্রিকা ইন্সটাফরেক্সের প্রশংসা করেছে এবং আমাদের পুরো দলের কাজের প্রশংসা করেছে। "সেরা অ্যাফিলিয়েট প্রোগ্রাম" মনোনয়ন কেবল আমাদের যোগ্যতার প্রমান নয়। আমরা আমাদের গ্রাহক এবং অংশীদারদের কাছে কৃতজ্ঞ, যার আমাদের ইতিবাচক মূল্যায়ন করে আমাদের এই সম্মানজনক পুরষ্কার পেতে সহায়তা করেছে! আমরা আমাদের সর্বচ্চো সেবা অব্যাহত রাখব, প্রিয় অংশীদারগণ, বিশ্বব্যাপী আর্থিক শিল্পে সেরা পণ্য প্রদান করে।

জনপ্রিয় ব্রিটিশ গ্লোবাল ব্র্যান্ড ম্যাগাজিনের পক্ষ থেকে এটি আমাদের প্রথম পুরস্কার নয়। 2015 সালে, আমরা "এশিয়ার সর্বাধিক উদ্ভাবনী ফরেক্স ব্র্যান্ড" বিভাগে টাইটেল পেয়েছি।

গ্লোবাল ব্র্যান্ড ম্যাগাজিন যুক্তরাজ্যের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন ম্যাগাজিন যা বিভিন্ন লেভেল এবং ব্র্যান্ড সম্পর্কিত প্রবন্ধ এবং সংবাদ প্রকাশ করে।

গ্লোবাল ব্র্যান্ড ম্যাগাজিন অ্যাওয়ার্ড হলো একটি বার্ষিক পুরষ্কার যা বিভিন্ন শিল্পের বিভিন্ন সংস্থাকে আলাদা করে, যেমন ফাইন্যান্স।

খবরের তালিকায় ফিরে যান


অন্যান্য কোম্পানি সংবাদ

এখন কথা বলতে পারবেন না?
আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন চ্যাট.
Widget callback